মজা বুঝিয়ে ছাড়লেন যাত্রীরা! চলন্ত ট্রেনের জানালায় ঝুলে মোবাইল ছিনতাইকারী - nagariknewz.com

মজা বুঝিয়ে ছাড়লেন যাত্রীরা! চলন্ত ট্রেনের জানালায় ঝুলে মোবাইল ছিনতাইকারী


স্টেশন থেকে ট্রেন ছাড়তেই জানালার পাশে বসা এক যাত্রীর মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে এক ছিনতাইকারী। কিন্তু হয় বাছাধনের টাইমিংয়ে গোলমাল ছিল নয়তো যাত্রীটির ক্ষিপ্রতা তার থেকেও ডবল। খপাত করে ছিনতাইকারীর হাত চেপে ধরেন যাত্রীটি। ততক্ষণে ট্রেন প্ল্যাটফর্ম ছেড়ে গেছে। গতিও বেড়ে গেছে ইঞ্জিনের। এদিকে ট্রেনের ভেতরে সহযাত্রীরাও হাত লাগিয়েছেন। সবাই মিলে ছিনতাইকারী যুবকটিকে ধরে ঝুলিয়ে রাখেন। চলন্ত ট্রেনের জানালায় ঝুলতে ঝুলতে চলতে থাকে যুবকটি। সেই সঙ্গে মাথায় পড়তে থাকে পাবলিকের চাটি।

এক্স হ্যান্ডেলে ভাইরাল ভিডিও।

নিজেদের মোবাইলে এই দৃশ্য ধরে রাখতে দেরি করেন নি যাত্রীরা। একজন যাত্রী এক্স হ্যান্ডেলে ভিডিওটি শেয়ার করতেই ভাইরাল। ভিডিওর সত্যতা যাচাই করা যায় নি। কিন্তু ভাইরাল হ‌ওয়া ভিডিওতে স্পষ্ট দেখাই যাচ্ছে, ছিনতাইকারীর অবস্থা বেশ সঙ্গীন। হবেই বা না কেন। পড়লেই চলন্ত ট্রেনের নিচে জান খোয়ানোর শঙ্কা। সিগন্যালে বাড়ি খেয়ে মৃত্যু‌ও বিচিত্র নয়। এইভাবে প্রায় ১ কিলোমিটার নাকি ঝুলতে ঝুলতে যায় যুবকটি। প্রথম দিকে একবার লাফ মারার চেষ্টা করেছিল সে। কিন্তু সফল হয় নি। ছেড়ে দেওয়ার জন্য কাকুতি-মিনতি করলেও মন গলে নি যাত্রীদের। ট্রেনের গতি বাড়ার পর ভয়ে ছোঁড়ার পেছন হলদে হয়ে যাওয়ার দশা।

ভিডিও: মোবাইল চোরের দশা! জানালায় ঝুলিয়ে রেখেছেন যাত্রীরা। সামাজিক মাধ্যম থেকে সংগৃহীত

তবে ছিনতাইকারীর সাঙ্গপাঙ্গরা তক্কে তক্কে ছিল। লাইন বদলের সময় ট্রেনটি গতি কমাতেই বাকি সাগরেদরা তাকে যাত্রীদের হাত থেকে উদ্ধার করে। সামাজিক মাধ্যমে পোস্ট হ‌ওয়া ভিডিওতে যুবকটিকে উদ্ধারের দৃশ্য‌ও ধরা পড়েছে। আক্কেল হয়ে থাকলে সাদা জামা পরা যুবকটি ঘরে ফিরেই এই কুপথ ছেড়ে দেওয়ার শপথ নেবে।

Feature image source- viral video.


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *