পুরুলিয়ার আদ্রায় ভরসন্ধ্যায় তৃণমূলের নেতাকে গুলি করে খুন! দেহরক্ষীও আহত - nagariknewz.com

পুরুলিয়ার আদ্রায় ভরসন্ধ্যায় তৃণমূলের নেতাকে গুলি করে খুন! দেহরক্ষীও আহত


ডেস্ক রিপোর্ট: পুরুলিয়ায় খুন তৃণমূলের নেতা। বৃহস্পতিবার সন্ধ্যায় পুরুলিয়ার আদ্রার পান্ডে বাজার এলাকায় তৃণমূলের পার্টি অফিসে ঢুকে দলের আদ্রা শহর তৃণমূলের সভাপতি ধনঞ্জয় চৌবেকে সামনে থেকে গুলি করে দুষ্কৃতীরা। ধনঞ্জয়ের দেহে পাঁচটি গুলি লেগেছে। পুরুলিয়া পুলিশ সরকারিভাবে তৃণমূল নেতার মৃত্যূর খবর স্বীকার না করলেও ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়েছে বলে স্থানীয় তৃণমূল নেতৃত্ব দাবি করেছেন। ঘটনায় ধনঞ্জয় চৌবের দেহরক্ষী পুলিশ কনস্টেবল শেখর দাস‌ও আহত হয়েছেন।

পঞ্চায়েত ভোট ঘিরে হিংসায় ইতিমধ্যেই রাজ্যে আটজন খুন হয়েছে। পুরুলিয়া থেকে ফের মৃত্যুর খবর আসায় উদ্বিগ্ন রাজনৈতিক মহল। সন্ধ্যায় আদ্রার পান্ডে বাজার এলাকার তৃণমূল দফতরের বারান্দায় দলের কর্মী-সমর্থকদের নিয়ে আলাপ আলোচনা করছিলেন ধনঞ্জয় চৌবে। পাশে দেহরক্ষীও দাঁড়িয়ে ছিলেন‌। আচমকাই ঘটনাস্থলে হাজির একটি বাইক। বাইকে চালক ছাড়াও পেছনে একজন স‌ওয়ারী। বাইক থেকে নেমেই ধনঞ্জয়কে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে দু’জন। ধনঞ্জয় ও শেখর লুটিয়ে পড়ে। ঘটনার আকস্মিকতায় ও ভয়ে পার্টি অফিসে উপস্থিত বাকিরা সরে পড়েন। আততায়ীরা কমপক্ষে ছয় রাউন্ড গুলি চালিয়েছে বলে জানা গেছে। কাজ সেরে ঘটনাস্থলে মোটরবাইক ফেলেই পালিয়ে যায় দু’জন।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসে। এলাকা ঘিরে ফেলে তল্লাশি শুরু করে পুলিশ। যদিও সন্দেহভাজন কাউকে এখনও ধরা যায় নি। ঘটনাস্থল থেকে কয়েকটি খালি কার্তুজ সংগ্রহ করেছে পুলিশ। দুষ্কৃতীরা .৩২ ক্যালিবারের বুলেট ব্যবহার করেছে বলে সূত্রের খবর। তৃণমূলের অফিসে সিসি টিভি থাকলেও তা নষ্ট বলে পুলিশ জানিয়েছে। তবে আশেপাশে আরও সিসি টিভি বসানো আছে। সেগুলির ফুটেজ জোগাড় করে আততায়ীদের শনাক্ত করার চেষ্টা চালাচ্ছেন তদন্তকারীরা।

ঘটনার সঙ্গে রাজনীতির যোগ বা পঞ্চায়েতের মনোনয়ন সংক্রান্ত অন্তর্দ্বন্দ্ব আছে কিনা এখনও স্পষ্ট নয়।

Feature Image- Collected from Facebook.


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *