সন্ত রবিদাস মন্দিরে ‘খঞ্জনি’ বাজিয়ে কীর্তন মাতালেন মোদী


ডেস্ক রিপোর্ট :খঞ্জনি বাজিয়ে ভক্তদের সঙ্গে ভজন কীর্তনে প্রধানমন্ত্রী। একেবারে কীর্তনের তালে তালে বাজালেন। বুধবার সকালে রাজধানী দিল্লির করোলবাগে শ্রী গুরু রবিদাস বিশ্রাম ধাম মন্দিরে খঞ্জনি বাদনরত মোদীকে দেখা গেল। এ’দিন ছিল সন্ত রবিদাসের জন্মদিন। দিনের শুরুতেই রবিদাসকে ট্যুইটারে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী। এরপরেই চলে যান করোলবাগের মন্দিরে।

মন্দিরে ভক্তেরা সন্ত রবিদাসের ভজন কীর্তন করছিলেন। কীর্তনে সামিল হতে ভক্তদের সঙ্গে মাটিতেই বসে যান নরেন্দ্র মোদী। এক ভক্তের কাছ থেকে খঞ্জনি চেয়ে নেন প্রধানমন্ত্রী। এর পর তালে তালে বাজাতে শুরু করেন। ঢোল বাদ্য ও ভক্তদের হাতে তালি চলতে থাকে। বেশ খানিকক্ষণ খঞ্জনি বাজান মোদী। রীতিমতো কীর্তন জমিয়ে তুলেন প্রধানমন্ত্রী। ভক্তেরা প্রধানমন্ত্রীকে ঘিরে গোল হয়ে বসে তালি বাজিয়ে ভজন গাইতে থাকেন।

এই দৃশ্য ধারণে একটুও দেরি করেন নি উপস্থিত সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা‌। ট্যুইটার-ফেসবুকে নিজের খঞ্জনি বাজিয়ে কীর্তন করার ভিডিও আপলোড করেন স্বয়ং প্রধানমন্ত্রীও। বোঝাই যাচ্ছে ব্যাপারটি বেশ‌ উপভোগ করেছেন দেশের প্রধানমন্ত্রী। চায় বাননো‌ থেকে খঞ্জনি বাজানো – প্রয়োজনে সব কাজেই হাত লাগাতে জানেন নরেন্দ্র মোদী।

ভিডিওতে দেখুন খবরটি-

Photo & Video source- Official FB page of PM Modi.


Leave a Reply

Your email address will not be published.