নন্দীগ্রামে পড়ে গিয়ে পায়ে চোট মুখ্যমন্ত্রীর , চক্রান্ত করে ধাক্কা মেরে তাঁকে ফেলে দেওয়া হয়েছে বলে ‌অভিযোগ করলেন মমতা বন্দ্যোপাধ্যায় - nagariknewz.com

নন্দীগ্রামে পড়ে গিয়ে পায়ে চোট মুখ্যমন্ত্রীর , চক্রান্ত করে ধাক্কা মেরে তাঁকে ফেলে দেওয়া হয়েছে বলে ‌অভিযোগ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়


নাগরিক নিউজ,১০ মার্চ,২০২১ : বুধবার সন্ধ্যায় নন্দীগ্রামের রোয়াপাড়ায় একটি মন্দিরে পুজো দিয়ে ফেরার পথে‌ পড়ে গিয়ে পায়ে চোট পেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ‌। ভিড়ের ভেতর চার-পাঁচজন ঢুকে তাঁকে ধাক্কা মেরে ফেলে দিয়েছে বলে অভিযোগ করলেন মুখ্যমন্ত্রী । পুরো ঘটনাটিকেই চক্রান্ত বলে মনে করছেন তিনি । 

আঘাত পাওয়ার পর মুখ্যমন্ত্রী।

এদিন‌ দুপুরে নন্দীগ্রাম কেন্দ্রের‌ তৃণমূল প্রার্থী হিসেবে হলদিয়ার মহকুমা শাসকের কাছে মনোনয়নপত্র পেশ করেন মমতা বন্দ্যোপাধ্যায় । বুধবার রাতে প্রচারের জন্য নন্দীগ্রামে‌ই থাকার কথা ছিল তাঁর । মনোনয়নপত্র ‌পেশের আগে ও পরে‌ নন্দীগ্রামের বিভিন্ন মন্দিরে পুজো দিয়েছেন মুখ্যমন্ত্রী । সন্ধ্যার দিকে রোয়াপাড়ার একটি মন্দিরে পুজো দিয়ে বেরোনোর সময় ঘটনাটি ঘটে । চারপাঁচজন পেছন থেকে ধাক্কা মারলে তিনি পড়ে যান বলে সাংবাদিকদের জানান মুখ্যমন্ত্রী । মমতার বাম পা ফুলে গেছে । ফোলা জায়গায় খুব ব্যথা হচ্ছে বলেও জানান তিনি । মুখ্যমন্ত্রীর মুখ ও কপালেও‌ চোট লেগেছে বলে জানা গেছে । এই ঘটনার জেরে নন্দীগ্রামে রাত্রিবাসের সিদ্ধান্ত বাতিল করে ‌মমতা বন্দ্যোপাধ্যায়কে গ্রিণ করিডর দিয়ে কলকাতায় ফিরিয়ে আনা হয় । কলকাতার ‌এস‌এসকেএম এ তাঁর ‌চোট-আঘাতের‌ পরীক্ষার ব্যবস্থা হচ্ছে বলে খবর । 

বুধবার সারাদিন নন্দীগ্রামের বিভিন্ন মন্দিরে পুজো দেন মমতা বন্দ্যোপাধ্যায় 

স্থানীয় পুলিশের কেউ ঘটনাস্থলে ছিলেন না বলে অভিযোগ করেছেন স্বয়ং মুখ্যমন্ত্রী । মমতা বন্দ্যোপাধ্যায়কে মারার উদ্দেশ্য নিয়েই হামলা করা হয়েছে বলে অভিযোগ তুলেছে তৃণমূল । এদিকে মুখ্যমন্ত্রীর নিরাপত্তা ব্যবস্থা নিয়েই প্রশ্ন তুলেছেন বিরোধীরা । ঘটনাস্থলে পুলিশের অনুপস্থিতির অভিযোগ সত্য বলে বিষয়টি অত্যন্ত গুরুতর বলেই মনে করছে রাজনৈতিক মহল। মুখ্যমন্ত্রীর নিরাপত্তা বলয়ে এমন শিথিলতা কীভাবে তৈরি হল , যার জেরে ভিড়ের মধ্যে চারপাঁচ জন যুবক ঢুকে তাঁকে ধাক্কা মেরে ফেলে দিল ? প্রশ্ন তুলেছেন অনেকেই ।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *