নানুরের তৃণমূল নেতার মুখে চার-চারটে পাকিস্তান বানানোর হুমকি ! - nagariknewz.com

নানুরের তৃণমূল নেতার মুখে চার-চারটে পাকিস্তান বানানোর হুমকি !


নানুর,২৫মার্চ ,২০২১ : প্রকাশ্য সভায় দাঁড়িয়ে চার-চারটে পাকিস্তান বানানোর হুমকি দিলেন তৃণমূল নেতা ‌। শেখ আলম নামে বীরভূম জেলার নানুরের ওই তৃণমূল নেতার হুমকি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল । বুধবার নানুরের বাসপাড়ায় দলীয় প্রার্থীর সমর্থনে মিছিল বের করে তৃণমূল । মিছিল শেষে পথসভায় বক্তৃতা দেওয়ার সময় চার-চারটে পাকিস্তান গড়ার হুঁশিয়ারি দেন শেখ আলম । শেখ আলম বলেন,‌ ‘ আমরা যারা সংখ্যালঘু তারা ৩০ পার্সেন্ট । আর তারা যারা আছেন ৭০ পার্সেন্ট । এই ৭০ পার্সেন্ট নিয়ে তারা গদীতে আসবেন। লজ্জা হ‌ওয়া উচিত । আমরা যারা ৩০ পার্সেন্ট আছি ভারতবর্ষে – এই ৩০ পার্সেন্ট লোককে যদি একদিকে করে দেওয়া হয় চার-চারটে পাকিস্তান তৈরি হবে । ‘ এক‌ই কথার পুনরাবৃত্তি করে তৃণমূল নেতা বলেন, ‘ আমরা ভারতবর্ষে যতগুলো মুসলমান আছি । সংখ্যালঘু আছি । তাদেরকে যদি একদিকে করে দেওয়া যায় তবে চার-চারটে পাকিস্তান তৈরি হয়ে যাবে । কোথায় যাবে ভারতবর্ষের এই ৭০ পার্সেন্ট ?

ভিডিও ভাইরাল হতেই শেখ আলমের কথা শুনে স্তম্ভিত বাংলার মানুষ । দলীয় নেতার মুখে ভারত ভেঙে চারটে পাকিস্তান বানানোর হুমকির কথা চাউর হতেই অস্বস্তিতে তৃণমূল । শেখ আলমের বক্তব্যের সঙ্গে দল সহমত নয় বলে‌ জানিয়েছেন তৃণমূল নেতৃত্ব । বিপাকে পড়ে শেখ আলমকে ঘাড় থেকে ঝেড়ে ফেলেছেন বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডল‌ও । শেখ আলমের সঙ্গে তৃণমূলের কোন‌ও সম্পর্ক নেই বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন বীরভূমের দাপুটে নেতা । যদিও স্থানীয় তৃণমূল প্রার্থীর সমর্থনে তৃণমূলের ব্যানারে অনুষ্ঠিত সভায় দাঁড়িয়ে‌ই যে শেখ আলম ওই ভাষণ দিয়েছেন তা স্পষ্ট । 

বক্তৃতা দিচ্ছেন শেখ আলম । ভারত ভেঙে চারটে পাকিস্তান গঠনের হুমকি দিয়েছেন এই তৃণমূল নেতা ।

শেখ আলমের চারটে পাকিস্তান বানানোর হুমকির তীব্র প্রতিক্রিয়া দিয়েছে বিজেপি । তৃণমূল নেতার এই বক্তব্য রাষ্ট্রদ্রোহিতার সামিল বলেই মনে করছেন বিজেপি নেতৃত্ব ।‌ দেশের একটি জাতীয় রাজনৈতিক দলের নেতার মুখে ভারত ভেঙে চারটে পাকিস্তান বানানোর হুঁশিয়ারিতে চাঞ্চল্য নেটাগরিক মহলেও । প্রকাশ্যে এইভাবে হুমকি দেওয়ার পরেও কীভাবে একজন লোক জেলের বাইরে – এই প্রশ্ন‌ও তুলতে শুরু করেছেন অনেকেই । কেউ কেউ আবার বলছেন – শেখ আলমের মনের কথা মুখ দিয়ে বেরিয়ে পড়েছে এই আরকি ।

                           ভাইরাল ভিডিও –





Leave a Reply

Your email address will not be published.