নন্দীগ্রামে শাহি শো'তে জনজোয়ার , বড় মার্জিনে শুভেন্দুর জয়‌ নিশ্চিত , দাবি অমিত শাহের - nagariknewz.com

নন্দীগ্রামে শাহি শো’তে জনজোয়ার , বড় মার্জিনে শুভেন্দুর জয়‌ নিশ্চিত , দাবি অমিত শাহের


নন্দীগ্রাম,৩০ মার্চ,২০২ : এখন সবার নজর নন্দীগ্রামে । মঙ্গলবার প্রচারের শেষদিনে সরগরম নন্দীগ্রাম । একদিকে অমিত শাহকে সাথে নিয়ে শুভেন্দু অধিকারী ‌অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায় নিজে – শেষদিন মানুষের মন জয়ে চেষ্টার ত্রুটি রাখলেন না দুই শিবিরের দুই মহারথী । সকালে নন্দীগ্রাম বিধানসভার ভেটুরিয়া থেকে রেয়াপাড়া পর্যন্ত শুভেন্দুর হয়ে বিশাল রোড শো করলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ । রীতিমতো ‌জন সুনামিতে পরিণত হয়েছিল শাহের রোড শো । সুসজ্জিত গাড়ির মাথায় চেপে জনতাকে অভিবাদন জানাতে জানাতে চার কিলোমিটার পথ পাড়ি দেন অমিত শাহ । পুরো পথটাই পাশে দাঁড়িয়ে মাইক হাতে স্লোগান দিতে দেখা যায় শুভেন্দু অধিকারীকে । দুপুরে মিঠুন চক্রবর্তীকে সঙ্গে নিয়ে টেঙ্গুয়া থেকে নন্দীগ্রাম পর্যন্ত  আর‌ও একটি রোড শো করেন শুভেন্দু । মিঠুনের রোড শোতেও উপচে পড়ে মানুষ । 

নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর সমর্থনে অমিত শাহের রোড শো ।

প্রচারের শেষদিন ব্যাটেল গ্রাউন্ডে নন্দীগ্রামে দলীয় প্রার্থীর সমর্থনে জনজোয়ার দেখে স্বাভাবিক ভাবেই সন্তুষ্ট শাহ । রোড শোর আগে পরিস্থিতি জানতে বিজেপির নির্বাচনী দফতরে গিয়ে প্রার্থী সহ দলের স্থানীয় কার্যকর্তাদের সঙ্গে সংক্ষিপ্ত বৈঠক সারেন অমিত শাহ । রোড শো শেষে ডেবরায় আর‌ও একটি কর্মসূচীতে র‌ওনা দেওয়ার আগে নন্দীগ্রামে বসেই সাংবাদিকদের ‌মুখোমুখি হন স্বরাষ্ট্রমন্ত্রী । নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর জয় সম্পর্কে তিনি নিশ্চিত বলে সাংবাদিকদের জানান অমিত শাহ ।  শাহ বলেন , ‘ রোড শোতে নন্দীগ্রামের জনতার মধ্যে যে অভূতপূর্ব উৎসাহ দেখলাম তা থেকে আমি নিশ্চিত যে অনেক বড় ব্যবধান নিয়ে এই আসনে ভাজপার প্রার্থী শুভেন্দু অধিকারী জিততে চলেছেন । ‘ নন্দীগ্রামের মানুষের মুড‌ই বলছে যে তারা বাংলায় পরিবর্তন আনার পক্ষে – এমনটাই দাবি অমিত শাহের । শাহ বলেন , ‘ মানুষ বুঝতে পেরেছেন বাংলায় পরিবর্তন আনার একটি সহজ রাস্তা হল নন্দীগ্রামে মমতাদিদিকে হারানো । নন্দীগ্রামে মমতাদিদিকে হারাতে পারলে বাংলায় পরিবর্তন আপনাআপনি হয়ে যাবে সাংবাদিকদের সামনে অমিত শাহ দাবি করেন গোটা বাংলায় পরিবর্তনের হাওয়া চলছে । গোটা বাংলার পরিস্থিতি থেকে নন্দীগ্রাম আলাদা কিছু নয় বলেও দাবি করেন তিনি । 

নন্দীগ্রামে রোড শো’তে অমিত শাহ , পাশে শুভেন্দু অধিকারী । 

সোমবার রাতে নন্দীগ্রামে এক বিজেপি কর্মীকে স্ত্রীকে ধর্ষণ ও খুনের চেষ্টার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে । এই নিয়েও মমতাকে কটাক্ষ করেন অমিত শাহ । মুখ্যমন্ত্রীকে খোঁচা দিয়ে শাহ বলেন, ‘ মমতা বন্দ্যোপাধ্যায় যেখানে বাড়ি ভাড়া নিয়ে রয়েছেন সেই অঞ্চল থেকে পাঁচ কিলোমিটার দূরত্বের মধ্যেই নারী ধর্ষণের ঘটনা ঘটেছে । নারী সুরক্ষা নিয়ে সরব মুখ্যমন্ত্রী ঘটনাস্থলের এত কাছে ছিলেন ।   তারপরেও কেউ গ্রেফতার হল না ! পশ্চিমবঙ্গের নারী সুরক্ষা সত্যিই কি ভালো ? নন্দীগ্রামে বসেই প্রশ্ন তুলে দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী । 

ভিডিওতে দেখুন –


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *