শিক্ষিকাদের যৌন নিগ্রহ করে ভিডিও ভাইরাল করার অভিযোগে প্রিন্সিপালকে মুখে কালি মাখিয়ে গণধোলাই জনতার , অভিযুক্তকে গণরোষ থেকে উদ্ধার করে থানায় নিল পুলিশ


প্রদ্যুৎ দাস, বিন্নাগুড়ি,১৮ জানুয়ারি : স্কুলের শিক্ষিকাদের যৌন নিগ্রহ  এবং সেই ভিডিও ভাইরাল করার  অভিযোগে একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলের অধ্যক্ষকে গণধোলাই ও মুখে কালি মাখিয়ে রাস্তায় হাঁটালো জনতা । পরে‌ ঘটনাস্থলে এসে অভিযুক্তকে উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।  সোমবার দুপুরে এই ঘটনা ঘটল জলপাইগুড়ি জেলার বানারহাট থানার বিন্নাগুড়ি এলাকায় । 

শিক্ষিকাদের যৌন নিগ্রহে অভিযুক্ত প্রিন্সিপাল

স্কুলটির অধ্যক্ষ ভাস্কর বড়ুয়া শিক্ষিকাদের যৌন হয়রানি তো করতেন‌ই এমনকি তা ভিডিওতে ধারণ করে সামাজিক মাধ্যমে ভাইরাল পর্যন্ত করতে ছাড়তেন না । দীর্ঘদিন ধরেই ভাস্করবাবু এমন কারবার চালিয়ে আসছেন বলে অভিযোগ । যদিও প্রমাণের অভাবে এতদিন আইনের নাগালের বাইরে ছিলেন তিনি । শিক্ষিকাদের কয়েকজন ঘটনাটি বাড়িতে বললে অভিভাবকেরা বিষয়টি এলাকার মানুষকে জানান । সোমবার স্থানীয় বাসিন্দারা স্কুলে চড়াও হয়ে অধ্যক্ষকে টেনে বের করে মারতে মারতে রাস্তায় নিয়ে আসে। মুখে কালিও মাখিয়ে দেয় অধ্যক্ষের। 

উত্তেজিত জনতার হাত থেকে অভিযু্ক্তকে রক্ষা করছে পুলিশ

খবর পেয়ে  ঘটনাস্থলে এসে অভিযুক্ত ভাস্কর বড়ুয়াকে জনরোষ থেকে রক্ষা করে বানারহাট থানার পুলিশ। পুলিশের হস্তক্ষেপে গণধোলাই পন্ড হ‌ওয়ায় কিছুক্ষণ রাস্তাও অবরোধ করে অসন্তুষ্ট জনতা । পুলিশ অভিযুক্ত অধ্যক্ষের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ শুরু করেছে ।

                             ভিডিওতে দেখুন পুরো ঘটনা –

 



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *