ভয়াবহ পথ দুর্ঘটনা ধূপগুড়ির ময়নাতলি এলাকায়, পাথর বোঝাই ডাম্পারের তলায় দুটি ছোট গাড়ি চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু তেরোজনের


প্রদ্যুৎ দাস ,জলপাইগুড়ি,২০ জানুয়ারি : মঙ্গলবার রাত সাড়ে ন’টা নাগাদ জলপাইগুড়ি জেলার ধূপগুড়ি ব্লকের জলঢাকা সেতু সংলগ্ন ময়নাতলি এলাকায় ভয়াবহ পথ  দুর্ঘটনায় ঘটনাস্থলেই চার শিশু সহ মৃত্যু তেরোজনেরআহত আরও তেরো । দু’জনের অবস্থা আশঙ্কাজনক । জলঢাকা সেতুর কাছে একটি বোল্ডার বোঝাই ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে পর পর তিনটি ছোট গাড়িকে ধাক্কা মেরে উল্টে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন । ডাম্পারের তলায় দুটি গাড়ি চাপা পড়ে । ছোট তিনটি গাড়ি বিয়েবাড়িতে যাচ্ছিল বলে জানা গেছে। ডাম্পারের তলায় চাপা পড়া গাড়ি দুটির সব যাত্রীই মারা গেছেন বলে খবর পাওয়া যাচ্ছে‌ ।

দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা। আহতদের উদ্ধার করে ধূপগুড়ি ব্লক হাসপাতাল হয়ে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয় । ময়নাগুড়ির  রানীর হাট মোড় এলাকা থেকে  টি ছোট গাড়িতে  কন্যাযাত্রীরা যাচ্ছিলেন ধূপগুড়িতে।  জলঢাকা সেতু‌ সংলগ্ন এলাকায় জাতীয় সড়কের ওপর  দুর্ঘটনাটি ঘটে । 

মৃতদের এগারজন‌ই  নারীশিশু ( জন শিশু ও জন নারী ) আহত ১৮ জনের মধ্যে এগারোজনকে ধূপগুড়ি ব্লক হাসপাতাল থেকে জলপাইগুড়ি সুপারস্পেশালিটি হাসপাতালে স্থানান্তর করা হয় । এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ এবং একজনকে সদর হাসপাতালের ইএনটি ওয়ার্ডে পাঠানো হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে ।

খবর পাওয়া মাত্রই দুর্ঘটনাস্থলে পৌঁছান ধূপগুড়ির বিধায়ক মিতালি রায় । রাতেই সুপার স্পেশালিটিতে যান জলপাইগুড়ি জেলা প্রশাসনের পদস্থ আধিকারিকেরা । 

               ভিডিওতে দেখুন-

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *