নিজের বাড়িতেই ডেকে এনে রাজীব বন্দ্যোপাধ্যায় সহ পাঁচ তৃণমূলত্যাগী নেতাকে দলে টানলেন অমিত শাহ , সঙ্গে অভিনেতা রুদ্রনীল‌ও - nagariknewz.com

নিজের বাড়িতেই ডেকে এনে রাজীব বন্দ্যোপাধ্যায় সহ পাঁচ তৃণমূলত্যাগী নেতাকে দলে টানলেন অমিত শাহ , সঙ্গে অভিনেতা রুদ্রনীল‌ও


নাগরিক পলিটিক্যাল ডেস্ক : কথা ছিল রবিবার হাওড়ার ডুমুরজলায় প্রকাশ্য সমাবেশে অমিত শাহের হাত থেকে বিজেপির পতাকা নেবেন রাজীব বন্দ্যোপাধ্যায় সহ পাঁচজন । কিন্তু শাহের বঙ্গ সফর বাতিল হ‌ওয়ায় সেই পরিকল্পনা ভেস্তে যায় । কিন্তু তাতে নবীনবরণে ছেদ পড়তে দিলেন না খোদ অমিত শাহ‌ই । তিনি আসতে পারেন নি তো কী হয়েছে চার্টার্ড প্লেন পাঠিয়ে পঞ্চরথীকে দিল্লিতেই উড়িয়ে নিয়ে এলেন অমিত শাহ । পাঁচ নেতার সঙ্গে ছিলেন একজন অভিনেতাও । তিনি রুদ্রনীল ঘোষ‌ । তবে চার্টার্ড প্লেনে জায়গা না হ‌ওয়ায় বাণিজ্যিক বিমানেই রুদ্রনীলকে দিল্লিতে পাঠানোর ব্যবস্থা করে বিজেপি । রাতেই নিজের কৃষ্ণ মেনন মার্গের সরকারি বাসভবনে রাজীব বন্দ্যোপাধ্যায় , প্রবীর ঘোষাল এবং বৈশালী ডালমিয়া – সদ্য তৃণমূলত্যাগী তিন বিধায়ক ও হাওড়ার প্রাক্তন মেয়র রথীন চক্রবর্তী এবং রানাঘাট পুরসভার পদত্যাগী প্রশাসক পার্থসারথী চট্টোপাধ্যায়ের গলায় দলের উত্তরীয় পরিয়ে বিজেপিতে বরণ করে নেন অমিত শাহ । সেই সময় উপস্থিত ছিলেন মুকুল রায় এবং কৈলাস বিজয়বর্গীয়‌ও । দেরিতে পৌঁছানোয় এই পাঁচজনের সঙ্গে শাহের হাত থেকে  উত্তরীয় পরিধানের সুযোগ পান নি রুদ্রনীল ঘোষ । 

সফর বাতিল হ‌ওয়ায় এই পাঁচ নেতার যোগদান পর্ব নিয়ে রাজ্য বিজেপির নেতারা ধন্ধে পড়ায় সমাধান বাতলে দেন স্বয়ং শাহ‌ই । পাঁচজনকেই চার্টার্ড বিমানে দিল্লিতে আনার ব্যবস্থা করতে মুকুল রায় ও কৈলাস বিজয়বর্গীয়কে নির্দেশ দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী । এই সংবাদ শুনে অভিনেতা রুদ্রনীল‌ও এক‌ই যাত্রার শরিক হ‌ওয়ার ইচ্ছা প্রকাশ করলে রুদ্রনীলকেও নিরাশ করেন নি অমিত শাহ ।

অমিত শাহের বাসভবনে বিজেপিতে যোগদানের পর রাজীব বন্দ্যোপাধ্যায় সহ বাংলার পাঁচ নেতা,সঙ্গে মুকুল রায় ও কৈলাস বিজয়বর্গীয়

রবিবার ডুমুরজলায় বিজেপির যোগদান মেলা যথারীতি অনুষ্ঠিত হবে বলে ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে রাজ্য বিজেপি । কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি সভায় উপস্থিত থাকবেন । মঞ্চে ভার্চুয়ালি হাজির হ‌ওয়ার কথা অমিত শাহর‌ও । রাজীব বন্দ্যোপাধ্যায় সহ পাঁচ নেতা এবং অভিনেতা রুদ্রনীল‌ও ডুমুরজলার সভায় জীবনে প্রথমবারের মতো বিজেপির মঞ্চে আত্মপ্রকাশ করবেন । সভায় মাঝারি মাপের অনেক নেতা তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লেখাবেন বলে শোনা যাচ্ছে । সব মিলিয়ে দিল্লিতে বসে থেকেও বঙ্গে তৃণমূল ভাঙানোর কাজটা বেশ মসৃণভাবেই সেরে ফেললেন চাণক্য অমিত শাহ । 

Picture Courtesy – Official Facebook page of Amit Shah


Leave a Reply

Your email address will not be published.