তৃণমূল কংগ্রেসের ২৩ তম প্রতিষ্ঠা দিবস || জলপাইগুড়িতে ওমপ্রকাশ মিশ্রকে সঙ্গে নিয়ে দলের পতাকা তুললেন কল্যাণী - nagariknewz.com

তৃণমূল কংগ্রেসের ২৩ তম প্রতিষ্ঠা দিবস || জলপাইগুড়িতে ওমপ্রকাশ মিশ্রকে সঙ্গে নিয়ে দলের পতাকা তুললেন কল্যাণী


নিজস্ব প্রতিনিধি , জলপাইগুড়ি,১ জানুয়ারি : ১৯৯৮ সালের ১লা জানুয়ারি পৃথক রাজনৈতিক দল হিসেবে তৃণমূল কংগ্রেসের  আত্মপ্রকাশ । রাজ্য জুড়ে শুক্রবার দলের ২৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলেন তৃণমূলের কর্মী-সমর্থকেরা । সকালে জলপাইগুড়িতে জেলা তৃণমূলের দফতরের সামনে জলপাইগুড়ি জেলার পর্যবেক্ষক ওমপ্রকাশ মিশ্রকে সঙ্গে নিয়ে   দলের পতাকা উত্তোলন করেন সভাপতি কৃষ্ণকুমার কল্যাণী । অনুষ্ঠানে  জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক সোমনাথ পাল , জলপাইগুড়ি জেলা পরিষদের সভাধিপতি উত্তরা বর্মণ এবং পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারপার্সন পাপিয়া পাল সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে  বিধানসভা নির্বাচনে  দলকে জেতানোর ‍ লক্ষ্যে  সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে ময়দানে নামার আহ্বান জানান জেলা তৃণমূলের সভাপতি । দেশের ঐক্য ও সংহতি এবং সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় তৃণমূল কংগ্রেস প্রতিজ্ঞাবদ্ধ বলে জানান তিনি । দেশের বর্তমান কেন্দ্রীয় সরকার গণতন্ত্র মানে না এবং দেশকে দুটি পরিবারের হাতে তুলে দিতে চায় বলে অভিযোগ করেন কৃষ্ণকুমার কল্যাণী । এসবের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেস মানুষকে সজাগ করবে বলেও দাবি করেন কৃষ্ণবাবু ।

তৃণমূলের প্রতিষ্ঠাদিবসে দলের পতাকা তুলছেন কৃষ্ণকুমার কল্যাণী ও ওমপ‍্রকাশ মিশ্র

দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক‌ও কাটেন জেলা তৃণমূল সভাপতি । পরে জেলা তৃণমূলের পক্ষ থেকে শহরের অনুভব হোমের আবাসিক দের হাতে ফল ও শুকনো খাবার তুলে দেওয়া হয় ।

                                   ভিডিওতে দেখুন –


Leave a Reply

Your email address will not be published.