বিধায়কের গলায় পিকের বিরুদ্ধে আওয়াজ , নির্বাচনী কেন্দ্রে পড়ল দাদার অনুগামীদের ফ্লেক্স | দাদার না দিদির- অনন্তদেব অধিকারী কোন শিবিরে ? - nagariknewz.com

বিধায়কের গলায় পিকের বিরুদ্ধে আওয়াজ , নির্বাচনী কেন্দ্রে পড়ল দাদার অনুগামীদের ফ্লেক্স | দাদার না দিদির- অনন্তদেব অধিকারী কোন শিবিরে ?


প্রদ্যুৎ দাস , ১০ ডিসেম্বর : তৃণমূলের বিধায়ক পিকের বিরুদ্ধে সুর চড়াতেই বিধায়কের  নির্বাচনী কেন্দ্রে পড়ল দাদার অনুগামীদের ফ্লেক্স ।  প্রায় প্রতিদিনই কোন‌ও না কোন‌ও তৃণমূল বিধায়ক প্রশান্ত কিশোরের বিরুদ্ধে  ক্ষোভ ঝাড়ছেন  প্রকাশ্যেই  । এই তালিকায় নবতম সংযোজন ময়নাগুড়ির তৃণমূল বিধায়ক অনন্তদেব অধিকারী । সংবাদ মাধ্যমের কাছে পিকের সমালোচনা  করতে ভয় পান নি অনন্তদেববাবু । 
ময়নাগুড়িতে শুভেন্দু অধিকারীর সমর্থনে ফ্লেক্স

অনন্তদেব অধিকারী বেসুরো গাইতেই তাঁর কেন্দ্রের বিভিন্ন জায়গায় দেখা গেল দাদার অনুগামীদের ফ্লেক্স। পশ্চিমবঙ্গের রাজনীতিতে এখন দাদা কে , দাদার অনুগামী কারা তা সকলের জানা। শুভেন্দু অধিকারীর ছবি সংবলিত কোন‌ও  ফ্লেক্সে লেখা , ‘ লড়াইয়ের মাঠে দেখা হবে ‘। কোনটায় লেখা , ‘ তোমার অপেক্ষায় বাংলা ‘ । কোনটায় , ‘ তোমার ভাবনায় বাংলা ‘। আবার কোনও ফ্লেক্সে লেখা আছে, ‘তোমার মতেই মত , তোমার পথেই পথ ‘  । প্রত্যেকটি ফ্লেক্সের নিচে লেখা, ” আমরা দাদার অনুগামী / ময়নাগুড়ি বিধানসভা ” । 

বুধবার রাত থেকেই চোখে পড়ে ফ্লেক্স গুলি

বিধায়ক অনন্তদেব অধিকারীও কি তৃণমূলের বিক্ষুব্ধদের দলে নাম লেখালেন ? অনন্তদেববাবু মিডিয়ায় পিকের বিরুদ্ধে মুখ খুলতেই রাজনৈতিক মহলে এই জল্পনা শুরু হয়ে গেছে । ময়নাগুড়িতে দাদার অনুগামীদের ফ্লেক্স পড়তে না পড়তেই জল্পনা আরও জোরদার হয়েছে । জলপাইগুড়ি জেলায় শুভেন্দু অধিকারীর সবথেকে বড় সেনাপতি বুবাই কর । তিনি এখনও   তৃণমূলের জলপাইগুড়ি জেলা কমিটির যুগ্ম সম্পাদক । তবে সাম্প্রতিক সময়ে তাঁর যাবতীয় রাজনৈতিক কার্যকলাপ শুভেন্দু অধিকারীর ইঙ্গিতেই চলছে বলে রাজনৈতিক মহলের ধারণা। ময়নাগুড়িতে দাদার অনুগামীদের ফ্লেক্স পড়ার ঘটনায় জিজ্ঞাসা করা হলে বুবাইবাবুর সাফ জবাব, ‘ তিনি দাদার অনুগামী এবং দাদার অনুগামীরাই জেলা জুড়ে দাদার ফ্লেক্স লাগাচ্ছেন । ময়নাগুড়িতেও  তাঁরাই ফ্লেক্স লাগিয়েছেন।‌ 
‘আমরা দাদার অনুগামী’ -এই ব্যানারে ময়নাগুড়িতে ফ্লেক্স


কোনও সন্দেহ নেই  এই মুহুর্তে পশ্চিমবঙ্গের রাজনীতিতে সবথেকে আলোচিত ব্যক্তির নাম শুভেন্দু অধিকারী । শুভেন্দু অধিকারী কী পদক্ষেপ করেন এবং তৃণমূলের ভেতরে দাদার অনুগামীদের সংখ্যা কত এখন এই দিকেই সবার নজর । ময়নাগুড়ির বিধায়ক অনন্তদেব অধিকারীও দাদার দলের কিনা এই প্রশ্নের উত্তর‌ও খুব শীঘ্রই মিলবে বলে রাজনৈতিক মহল মনে করছে ।

শুভেন্দু অনুগামীদের ফ্লেক্সে ময়নাগুড়িতে চাঞ্চল্য


   ছবি – নিজস্ব

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *