জলপাইগুড়ি জেলা তৃণমূল মহিলা কংগ্রেসের নতুন কমিটি ঘোষণা || জেলা সভানেত্রী মহুয়া গোপ , সহ-সভানেত্রী পদ পেলেন পাপিয়া পাল‌ও


নিজস্ব  প্রতিনিধি ,জলপাইগুড়ি,৩১ ডিসেম্বর : বিধানসভা ভোটের মুখে জলপাইগুড়ি জেলা তৃণমূল মহিলা কংগ্রেসের নতুন কমিটি গঠন করা হল । বৃহস্পতিবার নতুন কমিটির নাম ঘোষণা করেন জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি কৃষ্ণকুমার কল্যাণী । নতুন কমিটি দলের শীর্ষনেতৃত্ব দ্বারা অনুমোদিত বলে কৃষ্ণবাবু জানিয়েছেন । দেড় মাস আগেই অবশ্য জেলা মহিলা তৃণমূলের নতুন সভানেত্রী হিসেবে মহুয়া গোপের নামের ওপর শিলমোহর পড়েছিল । এদিন ২৯ জনের জেলা কমিটিতে সভানেত্রী ছাড়াও মহিলা তৃণমূলের জেলা কমিটির অন্যান্য পদাধিকারীদের নাম ঘোষণা করেন কৃষ্ণকুমার কল্যাণী । নতুন কমিটিতে জেলা সহ-সভানেত্রী করা হয়েছে পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারপার্সন পাপিয়া পাল ও রূপা চক্রবর্তীকে । জলপাইগুড়ি থেকে তৃণমূল মহিলা কংগ্রেসের রাজ্য কমিটিতে গেলেন পূর্ণপ্রভা বর্মণ ও সাগরিকা সেন ও সীমা চৌধুরী । পূর্ণপ্রভা বর্মণ রাজ্য সহ-সভানেত্রী এবং সীমা চৌধুরী রাজ্য সাধারণ সম্পাদিকা পদে মনোনীত হয়েছেন । সারিকা সেন রাজ্য কমিটিতে সম্পাদিকা হিসেবে স্থান পেয়েছেন । 
জেলা মহিলা তৃণমূলের নতুন কমিটির নাম ঘোষণা করছেন কৃষ্ণকুমার কল্যাণী

বৃহস্পতিবার জেলার ১৫টি সাংগঠনিক ব্কে তৃণমূল মহিলা কংগ্রেসের সভানেত্রী পদেও নাম ঘোষিত হয়েছে ।  তৃণমূল মহিলা কংগ্রেসের নব গঠিত জেলা ও ব্লক কমিটিতে আদিবাসী , গোর্খা ও সংখ্যালঘু জনগোষ্ঠীর প্রতিনিধিদের যথেষ্ট সংখ্যায় রাখা হয়েছে বলে এদিন দাবি করেন জেলা তৃণমূল সভাপতি ।   

         

                  ভিডিওতে দেখুন –

,


Leave a Reply

Your email address will not be published.