দলের ভেতরে দাদার অনুগামীদের নিয়ে চিন্তিত নন জেলা তৃণমূল সভাপতি , মমতা বন্দ্যোপাধ্যায়‌ই দলকে পার করাবেন আশায় কৃষ্ণকুমার কল্যাণী - nagariknewz.com

দলের ভেতরে দাদার অনুগামীদের নিয়ে চিন্তিত নন জেলা তৃণমূল সভাপতি , মমতা বন্দ্যোপাধ্যায়‌ই দলকে পার করাবেন আশায় কৃষ্ণকুমার কল্যাণী


 

প্রদ্যুৎ দাস, জলপাইগুড়ি ,২৮ নভেম্বর : শুভেন্দু অধিকারীর মন্ত্রিত্ব  ত্যাগ যে রাজ্য জুড়েই  তৃণমূলের অন্দরে টালমাটাল পরিস্থিতির সৃষ্টি করেছে তা বলার অপেক্ষা রাখে না। শুভেন্দুর পরবর্তী পদক্ষেপের দিকেই তাকিয়ে আছে পশ্চিমবঙ্গের রাজনৈতিক মহল । ইতিমধ্যেই  দাদার অনুগামীদের ফ্লেক্স পড়ছে জেলায় জেলায় । দিদির দলে ছুপা রুস্তম সেজে কতজন দাদার অনুগামী ঘাঁপটি মেরে বসে আছে এখন এটা নিয়েই টেনশনে তৃণমূল নেতৃত্ব । 

দিদির দলে দাদার অনুগামী কারা ,এই নিয়েই চর্চা রাজনৈতিক মহলে 

জলপাইগুড়ি জেলাতেও সামাজিক মাধ্যম থেকে পোস্টারে  আত্মপ্রকাশ ঘটছে শুভেন্দু অনুগামীদের। খোদ জলপাইগুড়ি  তৃণমূল জেলা কমিটির ভেতরেও শুভেন্দু অধিকারীর অনুগামী রয়েছেন বলে কানাঘুষো চলছে । যদিও মুখে অন্ততঃ বিষয়টিকে আমল দিতে নারাজ জলপাইগুড়ি জেলা তৃণমূলের সভাপতি কৃষ্ণকুমার কল্যাণী । 

সাংবাদিক সম্মেলনে জলপাইগুড়ি জেলা তৃণমূল সভাপতি কৃষ্ণকুমার কল্যাণী  

শনিবার সাংবাদিকদের সামনে কৃষ্ণ বাবু বলেন, ‘ কে কী বলল তাতে আমাদের দলের কোনও যায় আসে না । আমাদের দল মমতা বন্দ্যোপাধ্যায়ের সিম্বলে চলে। শুভেন্দু অধিকারীকে বড় নেতা হিসেবে স্বীকার করে নিয়েও জেলায় তাঁর নামে পোস্টার পড়ার ঘটনাকে বিশেষ গুরুত্ব দিতে নারাজ জেলা তৃণমূল সভাপতি। কৃষ্ণকুমার কল্যাণী কটাক্ষ করে বলেন , আজকাল মানুষ পাঁচশ টাকায় নিজের  নামে পোস্টার লাগিয়ে নিতে পারে ‘  । তৃণমূলের ভেতরে শুভেন্দু অধিকারীর  অনুগামীরাই যে  পোস্টার লাগিয়েছে তা মনে করেন না কৃষ্ণবাবু । তবে দলের বিধায়কদের সঙ্গে যে বিজেপি যোগাযোগ রাখছে তা মেনে নেন জেলা তৃণমূল সভাপতি।  বিরোধী শিবিরে কোন‌ও মুখ্যমন্ত্রী মুখ না থাকায় পশ্চিমবঙ্গের মানুষ রাজ্যের  মুখ্যমন্ত্রী হিসেবে আবার মমতা বন্দ্যোপাধ্যায়কেই বেছে নেবেন বলে দৃঢ় আশাবাদী তিনি । 

প্রশান্ত কিশোর ও তাঁর সংস্থা আইপ্যাকের ছড়ি ঘোরানো নিয়ে তৃণমূলের ভেতরে একাংশের অসন্তোষের কথা আর গোপন নেই । এদিন  আইপ্যাকের  পেশাদারী দক্ষতার প্রশংসা করেছেন কৃষ্ণকুমার কল্যাণী । দলের মধ্যে অর্থোডক্স পলিটিশিয়ানদের কার‌ও  কার‌ও পিকেকে নিয়ে সমস্যা হলেও নির্বাচনী বৈতরণী পার হতেই পিকেকে হায়ার করতে হয়েছে বলে মেনে নেন তিনি। রাজনৈতিক মহল মনে করছে আগামী এক পক্ষের মধ্যে নিজের রাজনৈতিক গতিমুখ পরিস্কার করে ফেলবেন শুভেন্দু অধিকারী। জলপাইগুড়ি জেলায় শাসক শিবিরে তার কী প্রতিক্রিয়া হয় এখন সেই অপেক্ষায় সবাই। 

                  কৃষ্ণকুমার  কল্যাণীর  সাংবাদিক   সম্মেলন 

ছবি / ভিডিও – নিজস্ব এবং শুভেন্দু অধিকারীর অফিসিয়াল ফেসবুক থেকে সংগৃহীত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *