মানুষ চায় তাই একুশে বিজেপিই আসবে । জলপাইগুড়িতে সাফ কথা রূপার


প্রদ্যুৎ দাস, জলপাইগুড়ি,১৭ নভেম্বর : পশ্চিমবঙ্গের মানুষ বিজেপিকে চায় তাই একুশে বিজেপি আসবে। আমাদের দায়িত্ব মানুষের ভোটটি যাতে ঠিক জায়গায় পড়ে সেটা দেখা। মঙ্গলবার জলপাইগুড়িতে এসে এই দাবিই করলেন বিজেপি নেত্রী ও রাজ্যসভা সদস্য রূপা গাঙ্গুলি।‌ এদিন শহরের চৈতালী ক্লাব আয়োজিত শ্যামা পুজোয় শীতবস্ত্র প্রদানের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  তিনি। গরীব দুঃস্থদের হাতে শীতবস্ত্র তুলে দেন রূপা গাঙ্গুলি। অনুষ্ঠানে ছিলেন সাংসদ ডঃ জয়ন্তকুমার রায়‌ও। শিশুপাচার কান্ডে বিজেপি সাংসদের বিরুদ্ধে অভিযোগ আনার পরেও শেষ পর্যন্ত চার্জশিট দিতে পারে নি সিআইডি। এই ঘটনা উল্লেখ করে রাজ্য পুলিশের তদন্তকারী সংস্থাকে কটাক্ষ করতে ছাড়েন নি রূপা গাঙ্গুলি। বিজেপি নেত্রী রাজ্য প্রশাসনের উদ্দেশ্যে ‌ বিদ্রূপ করে বলেন, যদি শিশু পাচার কান্ডের চার্জশিটে আমার নাম থাকত তাহলে বারে বারে জলপাইগুড়িতে আসার সুযোগ ঘটত। রাজনৈতিক উদ্দেশ্যে তাঁকে শিশু পাচার কেসে ফাঁসানোর চেষ্টা করেও শাসক শিবির ব্যর্থ হয়েছে বলে অভিযোগ করেন সাংসদ।

একুশে বিজেপির জয় সম্পর্কে প্রশ্ন করা হলে রূপা গাঙ্গুলি বলেন, অত অঙ্ক করার কিছু নেই মানুষ বিজেপিকে জেতাচ্ছে।‌ পশ্চিমবঙ্গের মানুষের হাবভাব থেকেই বিজেপির ক্ষমতায় আসার চিত্র স্পষ্ট বলে মনে করেন তিনি। বিজেপি রাজ্যে ক্ষমতায় এলেও বিরোধীদের আওয়াজ জোর করে বন্ধ করে দেবে না বলে আশ্বাস দেন রূপা গাঙ্গুলি। 

লোকসভা নির্বাচনের আগে জলপাইগুড়িতে প্রচারে এসে আক্রান্ত হয়েছিলেন রূপা গাঙ্গুলি। এই ঘটনায় অভিযুক্তরা জামিন পেয়ে যাওয়ায় স্থানীয় পুলিশের দিকেই অভিযোগের আঙুল তুলেছেন বিজেপি নেত্রী।‌


Leave a Reply

Your email address will not be published.