আজ ইন্দিরা গান্ধীর ১০৪ তম জন্মজয়ন্তী । জন্মদিবসে জলপাইগুড়িতে কংগ্রেসের ইন্দিরা স্মরণ


প্রদ্যুৎ দাস,জলপাইগুড়ি,১৯নভেম্বর :  আজ দেশের ভূতপূর্ব প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ১০৪তম জন্মবার্ষিকী। ১৯১৭র এই দিনেই এলাহাবাদের আনন্দভবনে ইন্দিরা গান্ধীর জন্ম । বৃহস্পতিবার সকালে জলপাইগুড়ি জেলা কংগ্রেসের দফতর রাজীব ভবনে ইন্দিরা গান্ধীর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জেলা কংগ্রেসের সভাপতি পিনাকী সেনগুপ্ত, বর্ষীয়ান কংগ্রেস নেতা সুভাষ বক্সি  ও তপন চক্রবর্তী সহ অন্যান্যরা। অনুষ্ঠানে প্রাক্তন প্রধানমন্ত্রীর জীবন ও আদর্শের ওপর আলোকপাত করে বক্তব্য রাখেন জেলা কংগ্রেস সভাপতি সহ কংগ্রেসের অন্যান্য নেতারা ।

জেলা কংগ্রেস দফতরে ইন্দিরা গান্ধীর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করছেন জেলা কংগ্রেস সভাপতি পিনাকী সেনগুপ্ত


 ইন্দিরা জন্মজয়ন্তী পালন করে ২৪ নম্বর ওয়ার্ড কংগ্রেস কমিটিও ।‌ অনুষ্ঠানে ইন্দিরার প্রতিকৃতিতে মাল্যদান করে শ্রদ্ধা জানান ওয়ার্ডের কোঅর্ডিনেটার অম্লান মুন্সী , জেলা মহিলা কংগ্রেসের সভানেত্রী রুমা মুন্সী , নারায়ণ সরকার ,অজয় দে প্রমুখ । 

   ২৪ নং ওয়ার্ড কংগ্রেস কমিটির উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখছেন অম্লান মুন্সী

ইন্দিরা গান্ধীর ১০৪তম জন্মজয়ন্তী উপলক্ষে এদিন পৃথক একটি  অনুষ্ঠানের আয়োজন করা হয় শহরের নয়াবস্তীর টাওয়ার মোড়ে । অনুষ্ঠানে ইন্দিরা গান্ধীর প্রতিকৃতিতে মাল্যদান করে শ্রদ্ধা অর্পণ করেন জেলা কংগ্রেসের প্রাক্তন সভাপতি নির্মল ঘোষ দস্তিদার সহ অন্যান্যরা। 

    নয়াবস্তীতে আয়োজিত অনুষ্ঠানে ইন্দিরা গান্ধীর প্রতিকৃতিতে মাল্যদান করছেন জেলা কংগ্রেসের প্রাক্তন সভাপতি নির্মল ঘোষ দস্তিদার

  

  নিজস্ব ছবি


Leave a Reply

Your email address will not be published.