মঙ্গলবার জলপাইগুড়িতে মমতা বন্দ্যোপাধ্যায় , মুখ্যমন্ত্রীর সফরের আগে ব্যস্ততা তুঙ্গে প্রশাসনিক মহলে - nagariknewz.com

মঙ্গলবার জলপাইগুড়িতে মমতা বন্দ্যোপাধ্যায় , মুখ্যমন্ত্রীর সফরের আগে ব্যস্ততা তুঙ্গে প্রশাসনিক মহলে


প্রদ্যুৎ দাস , জলপাইগুড়ি , ১৩ ডিসেম্বর :  মঙ্গলবার জলপাইগুড়িতে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । মুখ্যমন্ত্রীর সফরের আগে প্রশাসনিক মহলে ব্যস্ততা তুঙ্গে । শহরের এবিপিসি ময়দানে জনসভায় ভাষণ দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। জলপাইগুড়ি জেলার পাশাপাশি আলিপুরদুয়ার জেলার তৃণমূল নেতা- কর্মী-সমর্থকেরাও  সভায় যোগ দেবেন । রবিবার সফরের  নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে জলপাইগুড়িতে আসলেন মুখ্যমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা আধিকারিকেরা । সভাস্থল পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রীর নিরাপত্তা আধিকারিকেরা । 

হেলিকপ্টারে সভাস্থলে আসার কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের। অসম মোড়ে রাজ্য সরকারের একটি স্থায়ী হেলিপ্যাড থাকলেও সভাস্থলের একেবারে কাছেই এসি কলেজের মাঠে একটি অস্থায়ী হেলিপ্যাড নির্মাণ করা হয়েছে । এখানে নেমেই সভামঞ্চে চলে যাবেন মুখ্যমন্ত্রী । এদিন হেলিপ্যাডে হেলিকপ্টারের পরীক্ষামূলক উড়ান ও অবতরণের কাজ‌ও হয়েছে । জেলা তৃণমূলের নেতারা সভাস্থলে প্রস্তুতি দেখভালের কাজে ঘনঘন আসছেন । 

অস্থায়ী হেলিপ্যাডে হেলিকপ্টারের পরীক্ষামূলক অবতরণ

জেলাশাসক, পুলিশ সুপার সহ জেলা প্রশাসন ও পুলিশের পদস্থ আধিকারিকেরা‌ও দফায় দফায় সভাস্থল পরিদর্শন করছেন । মাঠে মঞ্চ বাঁধার কাজ চলছে জোরকদমে। মুখ্যমন্ত্রীর সফর উপলক্ষে এবিপিসির মাঠ সংলগ্ন রাস্তার মেরামতি তো চলছেই এমনকি শহর জুড়ে রাস্তার ডিভাইডারের রেলিংয়ে নতুন নীল সাদা রঙের পোঁচ পড়ছে সাততাড়াতাড়ি । 

সভামঞ্চ বাঁধার কাজ চলছে 

                  

        ভিডিও/ছবি – নিজস্ব


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *