জলপাইগুড়ি শহরের এক করোনা ‌আক্রান্তের মৃত্যু শিলিগুড়ির বেসরকারি নার্সিংহোমে। শহর জুড়ে আক্রান্ত তেত্রিশ । শহরে পজিটিভের সংখ্যা বারোশ অতিক্রান্ত - nagariknewz.com

জলপাইগুড়ি শহরের এক করোনা ‌আক্রান্তের মৃত্যু শিলিগুড়ির বেসরকারি নার্সিংহোমে। শহর জুড়ে আক্রান্ত তেত্রিশ । শহরে পজিটিভের সংখ্যা বারোশ অতিক্রান্ত


প্রদ্যুৎ দাস , জলপাইগুড়ি , ১৯ নভেম্বর : করোনায় আক্রান্ত হয়ে জলপাইগুড়ি শহরের ১০ নম্বর ওয়ার্ডে একজনের মৃত্যু । শিলিগুড়ির একটি বেসরকারি নার্সিংহোমে তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন পুরসভার কো-অর্ডিনেটর সৈকত চট্টোপাধ্যায়। 

বৃহস্পতিবার দুপুর তিনটে পর্যন্ত শহরের বিভিন্ন ওয়ার্ডে মোট ৩৩ জন নাগরিক কোভিড পজিটিভ শনাক্ত হয়েছেন বলে জানিয়েছেন জলপাইগুড়ি পুরসভার প্রশাসক বোর্ডের সদস্য সন্দীপ মাহাতো। 

এখনও পর্যন্ত জলপাইগুড়ি পুরসভা এলাকায় করোনা সংক্রমিতর সংখ্যা বারোশ ছাড়িয়ে গেছে বলে জানিয়েছেন সৈকত বাবু । এখন আর একটি দুটি ওয়ার্ড নয় গোটা শহরেই করোনার সংক্রমণ ছড়িয়ে পড়েছে বলে সতর্ক করে দিয়েছেন তিনি। এই পরিস্থিতিতে ছট পুজোর ঘাট গুলিতে করোনা সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে নাগরিকদের কাছে আবেদন জানিয়েছেন সৈকত চট্টোপাধ্যায়।

নাগরিকেরা সচেতন না হলে জলপাইগুড়ি শহরের করোনা পরিস্থিতির শোচনীয় অবনতি হবে বলে আশঙ্কা প্রকাশ করেছেন সন্দীপ মাহাতোও। 

ছবি ও ভিডিও – নিজস্ব 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *