জলপাইগুড়ি-শিলিগুড়ি রাজ্য সড়কে গাড়ি ও বাইকের সংঘর্ষ, বাইক আরোহীর মৃত্যু


জলপাইগুড়ি :বাইকের সঙ্গে ছোট গাড়ির সংঘর্ষে বাইক আরোহীর মৃত্যু। মঙ্গলবার বিকেলে এই দুর্ঘটনা ঘটল জলপাইগুড়ি-শিলিগুড়ি রাজ্য সড়কের কালিয়াগঞ্জ-সাহেববাড়ি এলাকায়।

ছয়জন বাইক আরোহী দল বেঁধে জলপাইগুড়ির গোশালা মোড় এলাকা থেকে রংধামালির দিকে যাচ্ছিলেন। দলের একটি বাইক উল্টোদিক থেকে আসা ছোটগাড়ির সামনে পড়ে গেলে সংঘর্ষ ঘটে। বাইক চালক আশিস থাপা রাস্তার পাশে ছিটকে পড়েন। বাইকটি দুমড়েমুচড়ে যায়।

ছয়টি বাইক‌ই অত্যন্ত বেপরোয়া গতিতে ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। গতি বেশি থাকায় বাইক আরোহী সংঘর্ষ এড়ানোর ফুরসৎ পান নি বলে মনে করছেন তাঁরা। বিকট শব্দ শুনে ঘটনাস্থলে ছুটে এসে আশেপাশের মানুষ দেখতে পান রাস্তার ধারে রক্তাক্ত অবস্থায় বাইক চালক পড়ে রয়েছেন। গাড়ির সামনের অংশ‌ ক্ষতিগ্রস্ত হয়েছে। গাড়ির যাত্রীরাও আঘাত পান।

খবর পেয়ে ঘটনাস্থলে এসে সবাইকে উদ্ধার করে সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠায় কোতয়ালি থানার পুলিশ। বাইক চালক আশিসকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। বছর পঁচিশের আশিসের বাড়ি সদর ব্লকের ভান্ডিগুড়ি চাবাগানে। বাকি আহতরা স্থিতিশীল বলে জানা গেছে। পুলিশ ‌দুর্ঘটনাগ্রস্ত বাইক ও ছোটগাড়িটি বাজেয়াপ্ত করেছে।

ভিডিওতে দেখুন-

Video and Photo- Reporter.


Leave a Reply

Your email address will not be published.