নষ্ট দাম্পত্যের যুদ্ধ নামল রাস্তায় ! প্রকাশ্য রাজপথে স্ত্রীর অস্ত্রাঘাতে আহত যুবক , স্ত্রীকে আটক করল পুলিশ - nagariknewz.com

নষ্ট দাম্পত্যের যুদ্ধ নামল রাস্তায় ! প্রকাশ্য রাজপথে স্ত্রীর অস্ত্রাঘাতে আহত যুবক , স্ত্রীকে আটক করল পুলিশ


নাগরিক প্রতিবেদন : ভগ্ন দাম্পত্য নামতে নামতে শেষ পর্যন্ত নামল রাস্তায় । জের শুধু বাকযুদ্ধে সীমাবদ্ধ থাকল না ঠেকল গিয়ে রক্তারক্তি কান্ডে । শুক্রবার ভরদুপুরে জলপাইগুড়ি শহরের হাকিমপাড়ায় ঠিক টাউন ক্লাবের‌ পাশে যাকে বলে হুলুস্থুল কাণ্ড ঘটল ঠিক তাই । স্ত্রীর হাতের ধারালো অস্ত্র স্বামীর হৃদয় বিদীর্ণ করতে ব্যর্থ হলেও বক্ষ করল ফালা ফালা । একেবারে প্রকাশ্য রাস্তায় !

স্ত্রীর অস্ত্রাঘাতে রক্তাক্ত যুবক

স্ত্রীর অস্ত্রাঘাতে আহত যুবকটির নাম রাহুল সাহা । রাহুলের অভিযোগ , স্ত্রী সঙ্গীতা আচমকাই তার ওপর ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়ে তাকে ক্ষত বিক্ষত করেছে । পুলিশ সূত্রে জানা গেছে, বছর দেড়েক আগে হাকিম পাড়ার বাসিন্দা রাহুল সাহার সঙ্গে সঙ্গীতার বিয়ে হলেও দাম্পত্য সুখের হয় নি। কিছুদিনের মধ্যেই প্রেমের সমাপ্তি এবং উভয়ের সেপারেশন । ভগ্ন দাম্পত্য‌ নিষ্পত্তির অপেক্ষায় যথারীতি আদালতে গড়ায়। স্বামীর বিরুদ্ধে সঙ্গীতা দেবী বেশ কয়েকটি মামলাও দিয়েছেন ‌বলে জানা গেছে। সেসবের আপোষ নিষ্পত্তি সম্ভব কিনা এই আলোচনার জন্য‌ই শুক্রবার দুপুরে টাউন ক্লাবের সামনে মিলিত হয়েছিলেন ওই দম্পতি । কিন্তু আলোচনা শেষ পর্যন্ত যুদ্ধের দিকেই গড়ায় । স্বামীর অভিযোগ , আলোচনার জন্য এসে শেষে খুনের উদ্দেশ্যে ঝাঁপিয়ে পড়ে ব‌উ । রাহুল সাহার বুকের কয়েক জায়গা আড়াআড়ি চিড়ে গিয়েছে। বাদ যায় নি পিঠ‌ও । ক্ষতস্থান দিয়ে রক্ত ঝরছিল । 

স্ত্রীর ধারালো অস্ত্রের আঘাতে যুবকটির বুক  চিড়ে গেছে

ক্ষত হয়েছে পিঠেও

এই দৃশ্য দেখতে রাস্তার অনেক মানুষ জড়ো হয়ে যান । ঘটনাস্থল থেকে থানা বেশি ‌দূরে নয় । কোতয়ালী থানা থেকে পুলিশ ছুটে এসে স্ত্রীকে আটক করে । আহত যুবককে সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্ত্রী অবশ্য তার বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ ঝেড়ে ফেলে স্বামীর দিকেই আঙুল তুলে দিয়েছে । স্বামীই নাকি তাকে ফাঁসাতে নিজের শরীরে নিজেই আঘাত করে লোক জমিয়েছে এমন‌ই অভিযোগ সঙ্গীতা রায় নামে ওই যুবতীর । 


প্রকাশ্য দিবালোকে রাস্তায় স্বামী-স্ত্রীর রক্তারক্তি কান্ড দেখে ভিড় জমে যায় ঘটনাস্থলে
 

এই প্রতিবেদন তৈরীতে সাহায্য করেছেন আমাদের প্রতিনিধি প্রদ্যুৎ দাস 

ছবি নিজস্ব


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *